অনির্দিষ্টকালের জন্য সব ধরনের গণপরিবহন ও পণ্য পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

0

আগামীকাল শুক্রবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সকল ধরনের গণপরিবহন ও পণ্য পরিবহন চলাচল বন্ধ রাখার ঘোষণা করা হয়েছে। তেল ডিজেলের দাম বৃদ্ধি করার প্রতিবাদে পণ্য পরিবহন ও গণপরিবহন মালিক সমিতি এই সিদ্ধান্ত গ্রহণ করেছে।

বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক হোসেন মো. মজুমদার আজ বৃহস্পতিবার কালের কণ্ঠকে এই বিষয়টি নিশ্চিত করেন। হোসেন মো. মজুমদার বলেন, যে হারে ডিজেলের দাম বাড়ানো হয়েছে তাতে আমাদের পরিবহন চালানো অসম্ভব। কোন কারণ ছাড়া হুট করে দাম বাড়ানোর কোনো যৌক্তিকতা নেই।

গণপরিবহন মালিক সমিতির একটি সূত্রে জানা গেছে, এরই মধ্যে ঢাকার বাইরে বিভিন্ন জায়গায় পণ্য পরিবহনের গাড়ি চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। আজই আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে পরিবহন ধর্মঘট কার্যকর হতে যাচ্ছে।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।