Homeঅনার্সঅনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি ২০২৩

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি ২০২৩ এর সম্ভাব্য সময় জানিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়। ০৬ই ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে তুলে ধরা হয়েছে, ২০২৩ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা এপ্রিল মাসের শেষ সপ্তাহে অথবা মে মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নির্ধারিত সময়ে পরীক্ষার বিস্তারিত সময়সূচী এবং অন্যান্য সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি ২০২৩ দেখুন

সময়সূচী প্রকাশ করা হলেই সাথে সাথে এখানে আপলোড করা হবে।

চতুর্থ বর্ষ অনার্স পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২৩। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ৪র্থ বর্ষ ২০২১ সালের বিএ, বিএসএস, বিবিএ এবং বিএসসি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম On-line এর মাধ্যমে আগামী ১২/০২/২০২৩ ইং তারিখ থেকে শুরু হবে।

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরমপূরণ বিজ্ঞপ্তি

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি

এ সংক্রান্ত যাবতীয় তথ্যাদি নিম্নে প্রদত্ত হলো। ২০২৩ সালের এপ্রিল মাসের শেষ সপ্তাহে অথবা মে মাসের প্রথম সপ্তাহে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচী এবং অন্যান্য সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পাওয়া যাবে।

নোটিশ ডাউনলোড করুনঃ https://www.nu.ac.bd/uploads/notices/notice_4006_pub_date_06022023.pdf 

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সময়সূচি
অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম ফিলাপ 2023

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম ফিলাপ বিষয়ক তথ্যাবলীর ওয়েবসাইট: www.nubd.info/formfillup 

আবেদন ফরম পূরণ ও সোনালী সেবা বিবরণী ফরম জমাদানের সময়সূচী/ নিয়মাবলী 

ক) আবেদনকারী পরীক্ষার্থীদের On-lineএ আবেদন ফরম ডাউনলোড করার সময়সীমাঃ ১২/০২/২০২৩ থেকে ১০/০৩/২০২০ তারিখ পর্যন্ত।

খ) আবেদন ফরম কলেজ কর্তৃক নিশ্চয়নের শেষ তারিখঃ ১২/০২/২০২৩ থেকে ১৯/০৩/২০২৩ ইং পর্যন্ত। 

গ) Pay Slip সংগ্রহ ও সোনালী সেবার মাধ্যমে ফি এর অর্থ জমাদানঃ ২০/০৩/২০২৩ থেকে ২২/০৩/২০২৩ তারিখ পর্যন্ত। 

ঘ) উল্লেখিত তারিখে পূরণকৃত পরীক্ষার্থীদের অন-লাইনে এন্ট্রিকৃত বিবরণী ফরম, হিসাব বিবরণী ফরম এবং ইনকোর্স নম্বরের মূল কপি ও প্রিন্ট কপি বিষয়ওয়ারী আলাদাভাবে | সিলগালা করে বিশ্ববিদ্যালয়ের/স্ব-স্ব আঞ্চলিক কেন্দ্রে জমাদানের শেষ তারিখ : ২৩/০৩/২০২৩ ইং 

আবেদন ফরম পূরণের লিঙ্কঃ http://www.nubd.info/honours

আরও পড়ুনঃ

যে সকল কাগজপত্র লাগবেঃ

  1.  অনলাইনে পুরণকৃত ফরমের ২ কপি।
  2. ২ কপি পাসপোর্ট সাইজের ছবি।
  3. ২ কপি রেজিস্ট্রেশন কার্ড এর ফটোকপি।
  4. বিগত বছরের ফলাফল অনলাইন ২ কপি।

বিঃদ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজভেদে ভিন্ন হতে পারে।

জাতীয় বিশ্ববিদ্যালয় সম্পর্কিত নিয়মিত সকল আপডেট  পেতে আমাদের ফেসবুক পেজ ঘুরে আসুন। পাশাপাশি আমাদের পেজটি লাইক কুরে ফলো করে রাখুন।

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডিhttps://eduhelpsbd.com
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমউনিটি ওয়েবসাইট। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আমাদের অনুসরণ করুন

16,985FansLike
10,000FollowersFollow
5,000FollowersFollow
2,458FollowersFollow
61,453SubscribersSubscribe

মন্তব্য সমূহ

spot_img

সমস্ত ক্যাটেগরি

শিক্ষা সংবাদ (38)শিক্ষা (31)জাতীয় বিশ্ববিদ্যালয় (29)পরীক্ষা (23)ফলাফল (20)ভর্তি তথ্য (13)ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড (11)এইচ.এস.সি (10)ডিগ্রি (8)ফরম পূরণ (7)অনার্স (7)বি সি এস (6)সাত কলেজ (6)মতামত (5)রুটিন (5)অনলাইনে আয় (4)অনলাইন ইনকাম (4)টেক নিউজ (4)এস.এস.সি (4)সময়সূচি (4)বিসিএস টিপস (3)বিসিএস প্রিপারেশন (3)প্রবেশপত্র (3)লেখালেখি (2)কেন্দ্র তালিকা (2)প্রিলিমিনারী টু মাস্টার্স (2)সিলেবাস (2)শিক্ষক নিবন্ধন (2)প্রশ্ন সমাধান (2)পাবলিক বিশ্ববিদ্যালয় (1)শিক্ষক নিয়োগ (1)এনটিআরসিএ (1)ঢাকা বিশ্ববিদ্যালয় (1)রিলিজ স্লিপ (1)একাদশ ভর্তি (1)চাকরির খবর (1)মেধা তালিকা (1)কবিতা (1)লেকচার শীট (1)ফলাফল পুনঃমূল্যায়ন (1)আসন বিন্যাস (1)পলিটেকনিক (0)সরকারি চাকরি (0)বই পরিচিতি (0)মেডিকেল ও ডেন্টাল (0)মডেল টেস্ট (0)জে.এস.সি (0)সাধারণ জ্ঞান (0)পি.এস.সি (0)বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (0)বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (0)বেসরকারি বিশ্ববিদ্যালয় (0)সাবজেক্ট পরিচিতি (0)ধর্মীয় শিক্ষা (0)প্রাথমিক শিক্ষা (0)
error: Content is protected !!