১০/ ১৫ দিনের নোটিশে জুন মাসেই পরীক্ষা শুরু হতে পারে; আই কে সেলিম উল্লাহ

0

ঢাবি অধিভুক্ত সাত কলেজ শিক্ষার্থীদের পরীক্ষার জন্য পূর্ণ প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দিয়ে ঢাকা কলেজের অধ্যক্ষ ও সাত কলেজের সমন্বয়ক প্রফেসর আই কে সেলিম উল্লাহ খোন্দকার তার নিজের ফেসবুক আইডিটে পোস্ট করে জানান লকডাউন উঠে গেলে ১০/১৫ দিনের নোটিশে পরীক্ষা শুরু করা হবে।

আরও জানুনঃ হল ও ক্যাম্পাস খুলে পরীক্ষা নেওয়ার দাবিতে সাত কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত অবরোধ

তিনি বলেন, ২০১৯ সনের ২য় বর্ষ অনার্স অনিয়মিত, মানোন্নয়ন ও বিশেষ (অনিয়মিত ও মানোন্নয়ন), ও ২০১৮ সনের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ (নতুন সিলেবাস) অসমাপ্ত পরীক্ষাসমূহ লকডাউন উঠে গেলে ১০/১৫ দিনের নোটিশে পরীক্ষা শুরু করা হবে।সেটা জুনেই আশা করছি।

আরও জানুনঃ ঢাবির সঙ্গে অধিভুক্ত সাত কলেজে একই প্রক্রিয়ায় একই তারিখে পরীক্ষা গ্রহণের অনুমতি

এছাড়া মাস্টার্স ফাইনাল, প্রিলি, অনার্স ৩য় / ১ম ও ২য় বর্ষের সকল পরীক্ষা দ্রূততম সময়ে শুরু হবে বলে আশা প্রকাশ করেন। প্রস্তুতি নিতে ৭ কলেজের অধ্যক্ষগন সভায় বসবেন। এই বিষয়ে সিদ্ধান্ত নিতে দ্রতই সাত কলেজের অধ্যক্ষ পর্যায়ে সভা অনুষ্ঠিত হবে।

আরও জানুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের শিক্ষার্থীদের এসাইনমেন্টের মাধ্যমে প্রমোশন

তিনি আরও বলেন, যারা ফরম ফিলাপ করতে পারে নি, তাদের ১০ জুন পর্যন্ত নতুন সময় দেয়া হয়েছে। পরীক্ষার্থীগন পূর্ণ প্রস্তুতি নিবে বলে আশা করছি। সবার সহযোগিতা কাম্য।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।