মাস্টার্স প্রফেশনাল ভর্তির রিলিজ স্লিপের মেধাতালিকা জানবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের মাস্টার্স (প্রফেশনাল) এল এল বি ১ম পর্ব/পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্ণালিজম/ ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/ মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) কোর্সের অনলাইন ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা ২৭ সেপ্টেম্বর ২০২০ তারিখ প্রকাশ করা হয়েছে। ঐদিন বিকাল ৪ টার পর প্রথমে এসএমএস এ তারপর রাত ৯ টার পর অনলাইনে এই ফলাফল প্রকাশ করা হয়।

রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ২৭/০৯/২০২০ তারিখ থেকে ০৪/১০/২০২০ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে পূরণকৃত ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র ২৮/১০/২০২০ তারিখ থেকে ০৫/১০/২০২০ তারিখের মধ্যে সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপে ভর্তির সময়সীমাঃ

  • রিলিজ স্লিপে মেধা তালিকায় স্থান প্রাপ্ত প্রার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম পূরণ করার সময়সীমাঃ ২৭/০৯/২০২০ থেকে ০৪/১০/২০২০
  • প্রার্থীদের অনলাইনে পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফিসহ সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার সময়সীমাঃ ২৮/০৯/২০২০ থেকে ০৫/১০/২০২০
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃক রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ২৮/০৯/২০২০ থেকে ০৬/১০/২০২০

বি.দ্রঃ একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে বর্তমানে অধ্যয়নরত কোন শিক্ষার্থী ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল…

অনলাইনে ফলাফল দেখবেন যেভাবেঃ

রিলিজ স্লিপের মেধা তালিকা উল্লেখিত দিনে রাত ৯ টায় প্রকাশ হবে। প্রকাশ হওয়ার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি EduHelps বিডি’র এই পোস্টের মধ্যে দেওয়া ফরমে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করে ফলাফল দেখতে পাবেন।

অনলাইনে মাস্টার্স প্রফেশনাল ভর্তির ফলাফল দেখতে এখানে লগিন করুনঃ

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

 

এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখবেন যেভাবেঃ

রিলিজ স্লিপের মেধা তালিকা প্রথমে উল্লেখিত দিনে বিকেল ৪ টার পর এসএসএস পদ্ধতিতে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATPM<space>Roll No

এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

How to view results online:

The merit list of the release slip will be published at 9 pm on the mentioned day. Once published, you will see the results by logging on to the National University Admissions website as well as the EduHelps BD form in this post with the roll number and PIN number obtained from your admission application.

To view the results of online Masters Professional Admission, login here:
Click here to see results.

 

How to see the results via SMS:

The merit list of the release slip will be published in SSS method after 4 pm on the first mentioned day. Here is how to view the results via SMS:

Go to the message option of any mobile and write:

NU <space> ATPM <space> Roll No

Then send it to 16222.

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *