৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ, মোট সুপারিশ: ৪০০০ জন

0

৪২ তম বিসিএসের (বিশেষ) পরীক্ষার চূড়ান্ত ফল আজকে প্রকাশ করা হয়েছে। এই ৪২তম বিসিএসের মাধ্যমে সরকারি হাসপাতালগুলোতে ৪০০০ জন চিকিৎসক সুপারিশ পেয়েছেন। আজ বৃহস্পতিবার বিকালে সরকারি কর্ম কমিশন (পিএসসি) এই ফল প্রকাশ করে।

সরকারি কর্ম কমিশন (পিএসসি)’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমেদ বলেন, ৪২তম বিশেষ বিসিএসের ফলাফল আজ বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার পিএসসির কমিশনের সভায় এটা অনুমোদন হওয়ার পর এই ফল প্রকাশ করা হয়।

উল্লেখ্য, এর আগে গত ২৯ মার্চ ৪২তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে মোট ৬ হাজার ২২ জন প্রার্থী উত্তীর্ণ হন। করোনার প্রেক্ষাপটে ২ হাজার চিকিৎসককে সরকারি চাকরিতে নিয়োগ দিতে গত বছর ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। তারপর ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত প্রিলিমিনারি পরীক্ষায় (লিখিত টাইপ) ৩১ হাজার চিকিৎসক অংশগ্রহন করেন। এই পরীক্ষার এক মাস পর বিসিএসের ফল প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

পোষ্টটি লিখেছেন

নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়, শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট "এডু হেল্পস বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। ঢাবি অধিভুক্ত সাত কলেজ এর সরকারি বাঙলা কলেজে এমবিএ করতেছেন।