এসএসসি ও এইচএসসি পরীক্ষা কীভাবে নেওয়া হবে সে বিষয়ে সরকার চিন্তাভাবনা করছে

0

এসএসসি-এইচএসসির পরীক্ষা কোন পদ্ধতিতে হবে সে চিন্তাভাবনা হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি৷ আজ রবিবার (১৩ জুন) স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের মাঝে তিনি এই কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, এসএসসি ও এইচএসসি পরীক্ষা কোন পদ্ধতিতে নেওয়া যায় কিংবা অন্য কোনোভাবে সেটি করা যায় কিনা সেটা চিন্তাভাবনা করা হচ্ছে। ১৩ জুন সকল শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতিও ছিল, কিন্তু সীমান্ত এলাকায় করোনা বাড়ার কারণে বাধ্য হয়ে ৩০ জুন পর্যন্ত ছুটি বহাল রাখা হয়েছে। সকল পরিস্থিতির ওপর নজর রাখা হচ্ছে। অনলাইনে শিক্ষা দেওয়া চলমান রয়েছে। নতুন পদ্ধতিতে বের করার আমরা চেষ্টা করছি।

স্বাভাবিক পড়াশুনা যেন সকলে বাড়িতে চালিয়ে যান, সে বিষয়ে সকল শিক্ষার্থীদের আহ্বান জানাই। এমন কোনও সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের কোন ক্ষতি হয়। নিজেরা নিজেদেরকে পড়াশুনার সঙ্গে সংযুক্ত রাখতে হবে বলে জানান।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

five − 4 =