অটো প্রোমোশন পেতে করতে হবে অঙ্গীকারনামায় স্বাক্ষর

0

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অঙ্গীকারনামা প্রকাশিত হয়েছে। অনার্স ১ম বর্ষের যেসব শিক্ষার্থী শর্ত সাপেক্ষে ২য় বর্ষে প্রোমোশন পাবে তাদের অঙ্গীকারনামা প্রকাশ করা হয়েছে।

অটো প্রোমোশন

অঙ্গীকারনামা নিচে হুবহু তুলে ধরা হলঃ

আমি নিম্নস্বাক্ষরকারী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার নিয়মিত/অনিয়মিত পরীক্ষার্থী হিসেবে কোর্স সম্পন্ন শেষে ইনকোর্স পরীক্ষায় অংশগ্রহণ করে চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহনের জন্য আবেদন ফরম পূরণ করেছি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্ত মােতাবেক আমি সকল শর্ত মেনে নিয়ে অনার্স ২য় বর্ষে শর্ত সাপেক্ষে প্রমােশন নিতে সম্মত আছি। আমি পরবর্তিতে বিশ্ববিদ্যালেয় ঘােষিত সময়সূচী অনুযায়ী সকল পরীক্ষায় অংশগ্রহণ করবাে এবং পরীক্ষা রেগুলেশন অনুযায়ী প্রমােটেড হতে ব্যর্থ হলে আমার শর্ত সাপেক্ষে প্রদত্ত প্রমােশন বাতিল হবে এবং তাতে আমার কোনাে আপত্তি থাকবে না।

বিঃদ্রঃ যারা প্রোমোশন চান তাদের এই অঙ্গীকার নামায় পিতার নাম, মাতার নাম, রেজিস্ট্রেশন নং, কলেজ কোড, শিক্ষাবর্ষ, কলেজের নাম এবং পরীক্ষার্থীর নাম সহ স্বাক্ষর করে কলেজে জমা দিতে হবে।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

twenty − 9 =