জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষে প্রমোশনের অঙ্গীকারনামা জমার সময় বৃদ্ধি

0

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষে প্রমোশনের অঙ্গীকারনামা জমার সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আজ ১২ জুলাই ২০২১ তারিখে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষে প্রমোশনের অঙ্গীকারনামা জমার সময় বৃদ্ধি

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, স্মারক: (০-৫) জাতী:বি:/পনি/অফিস আদেশ/২০১২/০৩/২৮৭, তারিখঃ ১৬/০৬/২০২১ এ প্রকাশিত বিজ্ঞপ্তির শর্ত-চ এ উল্লিখিত পরীক্ষার্থীর অঙ্গীকারনামা জমা নিয়ে কলেজ কতৃপক্ষ কর্তৃক প্রত্যয়ন পত্র পূরণ করে ডাকযােগ/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জমা দেয়ার সময়সীমা আগামি ২৭/০৭/২০২১ পর্যন্ত বৃদ্ধি করা হলাে।” উল্লিখিত তারিখের মধ্যে প্রত্যয়ন পত্র পূরণ করে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, অনার্স ১ম বর্ষ শাখা, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৪ এ ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরােধ করা হলাে।

উল্লেখ্য নভেল করােনা ভাইরাস (CovID-19) পরিস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের ৩০ জুন, ২০২১ তারিখে স্বারক নং-০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১.২০৩ এ উল্লিখিত সকল বিধি নিষেধ কঠোর ভাবে পালন করতে হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশটিঃ  https://www.nu.ac.bd/uploads/2018/notice_291_pub_date_11072021.pdf

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

eighteen + ten =