এইচএসসির ফরম পূরণে বাড়তি ফি নিলে কঠোর ব্যবস্থা

0

এইচএসসি পরীক্ষার ফরম পূরণে বোর্ড নির্ধারিত ফি ও ২৪ মাসের বেতনের বেশি আদায় করা হলে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। জানিয়েছে ঢাকা শিক্ষা বোর্ড। গত বৃহস্পতিবার ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এস এম আমিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

২০২১ সালের এইচএসসির ফরম পূরণ বাবদ বোর্ড নির্ধারিত ফি ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ২৪ মাসের বেশি (২০১৯ সালের ১ জুলাই থেকে ২০২১ সালের ৩০ জুন) বেতন আদায় করা যাবে না। ফরম পূরণের জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের কোন ভাবে কলেজে আসতে বলা যাবে না।

বিজ্ঞপ্তি

এইচএসসির ফরম পূরণে বাড়তি ফি নিলে কঠোর ব্যবস্থা

কোনো ধরনের অভিযোগের সত্যতা পাওয়া গেলে প্রতিষ্ঠানের ফরম পূরণ প্যানেল তাৎক্ষণিকভাবে বন্ধ করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

১২ আগস্ট থেকে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ চলছে। চলবে আগামী ২৫ আগস্ট পর্যন্ত। আর ফি পরিশোধ করা যাবে ৩০ আগস্ট পর্যন্ত।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।