৪১তম বিসিএস লিখিত পরীক্ষা শুরু হবে আগামী ২৯ নভেম্বর

0

৪১তম বিসিএস লিখিত পরীক্ষা শুরু হবে আগামী ২৯ নভেম্বর। আগামী ৭ই ডিসেম্বর পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) ৪১তম বিসিএস লিখিত পরীক্ষার সূচি প্রকাশ করেছে।

৪১তম বিসিএসে প্রিলিমিনারি পরীক্ষায় ২১ হাজার ৫৬ জন উত্তীর্ণ হয়েছেন। গত মাসের ১ আগস্ট বিসিএস প্রিলিমিনারির ফলাফল প্রকাশ করা হয়।

No photo description available.

আজ রোববার দুপুরে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার হল, আসন ব্যবস্থা এবং পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত নির্দেশনা যথাসময়ে বিভিন্ন  সংবাদমাধ্যম ও বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)র ওয়েবসাইটে জানানো হবে।

২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এতে ২ হাজার ১৩৫ জন বিভিন্ন পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।