জাতীয় বিশ্ববিদ্যালয়ের করোনা টিকার আপডেট

0

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, আপনি যদি ২৫ বছরের ঊর্ধ্বে হয়ে থাকেন তবে সুরক্ষার মাধ্যমে রেজিষ্ট্রেশন করে নিকটস্থ টিকা কেন্দ্র হতে টিকা গ্রহণ করুন। আপনি যদি ১৮ বছর বা তার উর্ধ্ব হতে ২৫ বছরের নিম্নে হয়ে থাকেন তবে যখন থেকে ১৮ বছর বা তার উর্ধ্বে টিকা গ্রহণের কার্যক্রম শুরু হবে তখন থেকে টিকা গ্রহণ করতে পারেন।

নোটিশ

করোনা টিকার আপডেট

জাতীয় বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটের মাধ্যমে আপনারা যে রেজিষ্ট্রেশন করেছিলেন সে রেজিষ্ট্রেশন এর লক্ষ্য-উদ্দেশ্য ছিল যদি টিকা সংকট দেখা দেয় তবে বিশেষ পদ্ধতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য টিকা গ্রহণের ব্যবস্থা গ্রহণ করার জন্য।

যেহেতু সরকার কর্তৃক টিকা গ্রহণের ব্যবস্থা করা হচ্ছে সেহেতু আপনারা সরকার কর্তৃক প্রদত্ত টিকা গ্রহণ করবেন জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক টিকা গ্রহণের জন্য অপেক্ষা করার প্রয়ােজন নেই।

সুত্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।