২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ স্থগিত পরীক্ষার সময়সূচি

0

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ স্থগিত পরীক্ষার পুনঃসংশোধিত সময়সূচি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে।

প্রকাশিত সময়সূচি অনুযায়ী ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষা শুরু হবে আগামী ১১ সেপ্টেম্বর এবং এই পরীক্ষা শেষ হবে ৩০ সেপ্টেম্বর। প্রতিটি পরীক্ষা বেলা দুপুর ১:৩০ ঘটিকায় অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্বদ্যিালয় কর্তৃপক্ষ পরীক্ষানুষ্ঠানের তারিখ ও সময়সূচি পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করেন।

২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ দেখুন এখানে।

আরও জানুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে কি পাপ করেছিলাম?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ডিগ্রি ২য় বর্ষ নিয়মিত, ২০১৬-২০১৭, ২০১৫-২০১৬, ২০১৪-২০১৫, ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ শিক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিবে। ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা ১১/০৯/২০২১ তারিখ হতে নিমােক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স

আরও জানুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে দেশের সেরা কলেজ এর তালিকা

২০১৯ সালের ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার নির্দেশনা

  • পরীক্ষার্থীদের admit card কলেজের অধ্যক্ষগণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/degree হতে কলেজের pass word ব্যবহার করে ডাউনলােড করে সেটা প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। বিতরণের পূর্বে প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর ছবি আইকা গাম দিয়ে লাগিয়ে ছবির উপর এবং অধ্যক্ষের নির্ধারিত স্থানে সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ স্বাক্ষর করবে।
  • সকল পরীক্ষার্থীরা প্রবেশপত্রে উল্লিখিত বিষয় কোড অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করবে।
  • পরীক্ষা সংক্রান্ত সব তথ্য ও নির্দেশনা ওয়েব সাইট www.nu.ac.bd এবং
    www.nu.ac.bd/degree তে পাওয়া যাবে।

ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষার সময়সূচি দেখুন এই লিঙ্ক থেকে।

 

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।