জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের ভাইবা পরীক্ষা হবে অনলাইনে

0

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর শিক্ষার্থীদের দুর্ভোগ লাঘবের জন্য 2019 সালের অনার্স চতুর্থ বর্ষের ভাইবা পরীক্ষা অনলাইনে গ্রহণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অতি দ্রুত ভাইবা গ্রহণের তারিখ সহ বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট https://www.nu.ac.bd এর মাধ্যমে সকলকে জানানো হবে। 

আরও পড়ুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সােনালী সেবার মাধ্যমে ফি জমা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে প্রাপ্ত সংবাদ বিজ্ঞপ্তি নিচে দেওয়া হল

অনার্স চতুর্থ বর্ষের ভাইবা

গত শনিবার 24 এপ্রিল সকাল 11 টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডঃ মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে জুম অ্যাপ এর মাধ্যমে অনলাইনে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়,  প্রায় দুই ঘণ্টাব্যাপী এই সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, রেজিস্টার, পরীক্ষা নিয়ন্ত্রক ও বিভিন্ন কলেজের অধ্যক্ষ সহ অনেকে যুক্ত ছিলেন। এই মতবিনিময় সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষা এবং অন্যান্য বিষয় সম্পর্কে আলোচনা করা হয়।

আরও পড়ুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়েও চারটি সরকারি চাকরির ভাইভা পরীক্ষা তে সফল

এ সভায় উপাচার্য জানান শিক্ষার্থীদের শিক্ষাজীবন যাতে সংকটাপন্ন না হয় এবং একই বর্ষে যেন দীর্ঘদিন শিক্ষার্থীদের আটকে থাকতে না হয় এ বিষয়ে করণীয় কি, কি করতে হবে তা জাতীয় বিশ্ববিদ্যালয় গভীরভাবে চিন্তাভাবনা করছে। পর্যায়ক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এই সকল বিষয় সম্পর্কে আরো সিদ্ধান্ত জানানো হবে।  

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

19 − 1 =