রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্বশরীরে নিবে

0

করোনার মহামারির কারনে ২০১৯ ও ২০২০ সালে স্থগিত হওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্বশরীরে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে অনলাইনে কর্তৃপক্ষের এক জরুরী সভার পর এ সিদ্ধান্তের ঘোষণা দেয়া হয়েছে।

আরও জানুনঃ হল ও ক্যাম্পাস খুলে পরীক্ষা নেওয়ার দাবিতে সাত কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত অবরোধ

২০১৯ সালের স্থগিত হওয়া সমস্ত পরীক্ষাগুলো ২০ জুনের পর এবং ২০২০ সালের স্থগিত হওয়া সমস্ত পরীক্ষা গুলো ৪ জুলাই থেকে শুরু করতে পারবে বিভাগগুলো।

উক্ত সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্য আনন্দ কুমার সাহা সহ যুক্ত হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের সমস্ত বিভাগের চেয়ারম্যান, সমস্ত অনুষদের ডীন এবং ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ। তবে এই সভা থেকে বিশ্ববিদ্যালয়ের হল খোলা রাখার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত গ্রহণ হয়নি। সিদ্ধান্ত হয়নি কোন ক্লাস শুরুর বিষয়েও। পরীক্ষা যারা দেবেন এমন শিক্ষার্থীদের নিজ খরচে থাকার বন্দোবস্ত করতে হবে বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।