জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

0

জাতীয় বিশ্ববিদ্যালয় ইতিমধ্যে সকল পরীক্ষা স্থগিত ঘোষণা করে তাদের ওয়েবসাইটে জরুরী বিজ্ঞপ্তি ঘোষণা করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে সকল পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া অবধি স্থগিত করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে, করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশ মোতাবেক সব পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া অবধি স্থগিত করা হয়েছে।

পরীক্ষা স্থগিত সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি দেখুন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলকে অবহিত করা যাচ্ছে যে, দেশে করােনা ভাইরাস (Covid-19) পরিস্থিতি বিবেচনায় আগামী ২৪/০৫/২০২১ ইং তারিখ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য সকল লিখিত পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত ঘােষণা করা হলাে। স্থগিত সকল লিখিত পরীক্ষার সংশােধিত সময়সূচী পরবর্তীতে সকলকে অবহিত করা হবে। উল্লেখ্য, আগামী ২৪/০৫/২০২১ ইং তারিখ থেকে অনুষ্ঠিতব্য অনার্স ৪র্থ বর্ষের মৌখিক পরীক্ষা অন-লাইন প্লাটফর্ম (ZOOM APPS) এর মাধ্যমে পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী অনুষ্ঠিত হবে।

তবে অনার্স চতুর্থ বর্ষের স্থগিত ভাইভা পরীক্ষা ২৪ মে ২০২১ ইং থেকে অনলাইন প্লাটফর্ম Zoom Apps এর মাধ্যমে শুরু হবে এবং তা চলবে ২৪ জুন ২০২১ ইং পর্যন্ত। পরীক্ষা নেওয়া হবে Zoom Apps এর মাধ্যমে।

অনার্স চতুর্থ বর্ষের মৌখিক পরীক্ষা অনলাইন নেওয়ার সিদ্ধান্ত ইতিমধ্যে গৃহীত হয়েছে।। বিভিন্ন ডিপার্টমেন্টের মৌখিক পরীক্ষা ভিন্ন দিনে অনুষ্ঠিত হবে। তাই অনুগ্রহপূর্বক নিজ কলেজের স্ব স্ব ডিপার্টমেন্টে যোগাযোগ রাখার জন্য বলা হচ্ছে।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

16 − fifteen =