পূর্বের ন্যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ে ইনকোর্স পরীক্ষা বহাল থাকবে

0

আজকের অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিল সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে পূর্বের ন্যায় ইনকোর্স পরীক্ষা বহাল থাকবে এরকম সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৬ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৯৪তম একাডেমিক কাউন্সিল সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন উপাচার্য ড. মশিউর রহমান।

ইনকোর্স পরীক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ইনকোর্স পরীক্ষা বাতিল করা না বলে জানিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়। উল্লেখ্য, এর আগে ২০২০ সালের ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৯১তম সভয় ইনকোর্স পরীক্ষার পরিবর্তে শিক্ষার্থীদের ৫০ ও ১০০ নম্বরের পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত হাতে নেয়া হয়েছিল।

আজ সোমবার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২১ সালের ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৯৪তম সভার সিদ্ধান্ত অনুযায়ী ২০২০-২১ শিক্ষাবর্ষের ইনকোর্স পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার করা হলো।

এর আগে ইনকোর্স পরীক্ষা পরিবর্তে অর্ধপত্রের জন্য ৫০ এবং পূর্ণপত্রের জন্য ১০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা ছিল যা আজকে বাতিল করা হয়।

পোষ্টটি লিখেছেন

নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়, শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট "এডু হেল্পস বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। ঢাবি অধিভুক্ত সাত কলেজ এর সরকারি বাঙলা কলেজে এমবিএ করতেছেন।