সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা ২০২১

0

সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার রুটিন ২০২১। সাত কলেজের ২০১৮ সালের মাস্টার্স প্রিলি ১ম পর্ব পরীক্ষার সময়সূচি ও কেন্দ্রতালিকা ২০২১। সাত কলেজের ২০১৮ সালের মাস্টার্স  প্রিলি ১ম পর্ব নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার সময়সূচী। সাত কলেজের প্রিলিমিনারী টু মাস্টার্স ফাইনাল পরীক্ষার সময়সূচি ২০২১।

ঢাবি অধিভুক্ত সাত কলেজের ২০১৮ সালের মাস্টার্স ১ম পর্ব নিয়মিত অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা প্রকাশ করা হয়েছে। সাত কলেজের নিজস্ব ওয়েবসাইটে ২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

আরো পড়ুনঃ

প্রকাশিত সময়সূচী অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষা আগামী ০৩/০১/২০২২ হতে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী সম্পূর্ণ করা হবে। এই সময়সূচী অনিবার্য যে কোন কারণে পরিবর্তন করার অধিকার ৭ কলেজ কর্তৃপক্ষের হাতে ন্যাস্ত। ৭ কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার রুটিনের বিস্তারিত সকল তথ্য নীচে নিচে হলোঃ

সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী

রুটিন ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন

মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী

সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী
সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী
সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী
সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা

সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব নিয়মিত অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষা শুরু হবে ৩ জানুয়ারি ২০২২ইং তারিখ থেকে এবং সাত কলেজের প্রিলিমিনারী মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার শেষ হবে আগামী ২৬ জানুয়ারি ২০২২ইং তারিখে। প্রতিটি পরীক্ষা শুরু হবে দুপুর ৩ টায়।

মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার বিশেষ নির্দেশনা

  • ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যুকৃত প্রবেশপত্র/এডমিট কার্ড ছাড়া কোন পরীক্ষার্থীকেই পরীক্ষার হলে প্রবেশ কিংবা পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।
  • পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রে মােবাইল ফোন সহ যে কোন ধরনের  ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করা হয়েছে।
  • সকল পরীক্ষার্থীদের প্রবেশপত্র/এডমিট কার্ড স্ব-স্ব কলেজের অধ্যক্ষ কর্তৃক মনােনীত প্রতিনিধির মাধ্যমে কলেজের নিজস্ব বিভাগ অফিস থেকে সংগ্রহ করে নিতে হবে।

  • ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তী সময়ে সকলকে জানানাে হবে।

  • উল্লিখিত সময়সূচীতে কোন ধরণের অসংগতি কিংবা ভুল থাকলে তা সময়সূচী প্রকাশের পরপরই নিম্নস্বাক্ষরকারীকে লিখিত ভাবে অবহিত করার জন্য বিশেষভাবে অনুরােধ করা হয়েছে।

আরো জানুনঃ বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম ও সঠিক আবেদন পদ্ধতি

সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার কেন্দ্রতালিকা

কলেজসমূহের পরীক্ষার কেন্দ্রঃ

কেন্দ্রের নাম- বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ (১০৩)

ইডেন মহিলা কলেজ, সরকারি বাঙলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ ও সোহরাওয়ার্দী কলেজ সমূহের পরীক্ষা উক্ত কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

 

পোষ্টটি লিখেছেন

নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়
নাঈমুর রহমান দুর্জয়, শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট "এডু হেল্পস বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। ঢাবি অধিভুক্ত সাত কলেজ এর সরকারি বাঙলা কলেজে এমবিএ করতেছেন।