জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বৃত্তি পেলেন যারা, তালিকা দেখুন এখানে

0

স্নাতক সম্মান এবং ডিগ্রী পাস পরীক্ষার ফলাফলের উপর বৃত্তির তালিকা প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। আজ ৫ই জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই তালিকা প্রকাশ করা হয়।

২০১৮ সালের স্নাতক ডিগ্রী(পাস) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মোট বৃত্তি প্রদান করা হয়েছে ৩০৯ জনকে! এর মধ্যে মেধা বৃত্তি পেয়েছে ৫৩ জন এবং সাধারণ বৃত্তি পেয়েছে ২৫৬ জন।

বৃত্তি প্রাপ্তদের তালিকা দেখতে পিডিএফ ফাইল ডাউনলোড করুনঃ https://drive.google.com/…/17vnjRf4xuVXo-p-i0…/view…

May be an image of text that says "স্মারক the জাতীয় বিশ্ববিদ্যালয় Gazzette DARDE বাংলাদেশ প্রেরকঃ পরীক্ষা নিয়ন্ত্রক জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর তারিখ: ০৩/০৬/২০২১ প্রাপক: রেজিস্ট্রার জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর বিষয়: সম্মান এবং ডিগ্রী পাস পরীক্ষার উপর বৃত্তি প্রদান উপর্যুক্ত বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের তারিখের স্মারক নং: ૭૧.๐২.০০০০.১০৯.৯৯.০০১.২০.৬৪ প্রেক্ষিতে ২০১৮ সালের ডিগ্রী পাস পরীক্ষার প্রকাশিত ফলাফল এবং শিক্ষার্থীদের মেধা ভিত্িক একটি তালিকা তথ্য প্রযুক্তি দপ্তর (আইসিটি) প্রণয়ণ করেছে তালিকাটি মন্ত্রণালয়ে প্রেরণের জন্য এই সাথে প্রেরণ করা হলো উল্লেখ্য ২০১৯ সালের অনার্স পরীক্ষা কোভিড-১৯ এর কারনে শেষ হওয়ায় অনার্স পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের তালিকা প্রেরণ করা সম্ভব হলো না। বিষয়টি শিক্ষা মন্ত্রনালয়কে অবহিত করা যেতে পারে အငင်ပါ2 পরীক্ষা নিয়ন্ত্রক জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর।"

 

বি_দ্রঃ উক্ত নোটিশটি শুধুমাত্র ডিগ্রি পাস ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের জন্য। যারা বর্তমানে মাস্টার্স ১ম পর্বে অধ্যয়নরত আছেন।

২০১৮ সালের ডিগ্রী(পাস) পরীক্ষার প্রকাশিত ফলাফল এবং মাস্টার্স ১ম বর্ষ ভর্তিকৃত শিক্ষার্থীদের মেধা ভিত্তিক একটি তালিকা তথ্য ও প্রযুক্তি দপ্তর (আইসিটি) প্রণয়ন করেছে।

উল্লেখ্য, ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শেষ না হওয়ায়, অনার্স পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের তালিকা প্রেরণ করা সম্ভব হয়নি।

পোষ্টটি লিখেছেন

এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি
এডু হেল্পস বিডি শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ওয়েবসাইট। যার মূলমন্ত্র হাতের মুঠোয় শিক্ষামূলক সকল খবর। এডু হেল্পস বিডি এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে একটা সুন্দর কমিউনিটি তৈরি করা। পাশাপাশি পড়াশোনার প্রয়োজনীয় তথ্য সেবা ও সঠিক দিকনির্দেশনা নিশ্চিত করা ও লেখাপড়া সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান করা।

একটি মন্তব্য লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

twelve − eleven =